Jio Recharge Plan:এই জিও পরিকল্পনার সাথে ৩ মাস অসীম ডেটা এবং কলিং পাবেন, এটি সেরা অফার।

Jio Recharge Plan:এই জিও পরিকল্পনার সাথে ৩ মাস অসীম ডেটা এবং কলিং পাবেন, এটি সেরা অফার।

jio recharge plan ,only 339

 

Jio রিচার্জ প্ল্যান: আপনি যদি রিলায়ান্স জিওর গ্রাহক এবং ৩ মাসের বৈধতা থাকার recharge প্ল্যান খুঁজছেন, তবে আজকের খবরটি আপনার জন্য। আজ আমরা আপনাকে এমন একটি recharge plan সম্পর্কে তথ্য দিব, যা ৪০০ টাকা এর কম। এটায় আপনার পাওয়া যাবে ৮৪ দিনের বৈধতা, আপনি মনে করতে পাচ্ছেন কি এটা সত্যি। হ্যাঁ, এটার জন্য আপনাকে আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে হবে।

জিওর সুপার রিচার্জ প্ল্যান:

রিলায়ান্স জিও তাদের এয়ারটেল এবং VI এর সাথে মুকাবিলা করতে তাদের একটি নতুন recharge প্ল্যান লঞ্চ করেছে। জিও এইrecharge plan দিয়ে অন্য কোম্পানির ঘুম চুড়িয়ে দিয়েছে, আপনি যদি কম ডেটা ব্যবহারকারী হন এবং আপনার কলিং এর জন্য ভাল validity recharge প্ল্যান প্রয়োজন হয়, তাদের এই plan টি আপনার জন্য একটি অত্যাধুনিক বিকল্প হতে পারে। আমরা জিওর ৩৯৫ টাকারrecharge plan নিয়ে কথা বলছি।

একই প্ল্যানে এত অনেক সুবিধা পাচ্ছি।

জিওর ৩৯৫ টাকার recharge প্ল্যানে আপনাকে ৮৪ দিন বৈধতা পাচ্ছে, যা অন্য কোনও কোম্পানির প্ল্যানের তুলনায় অনেক বেশি। এই প্ল্যানে ৬জিবি ডাটা উপলভ্য রইলো। প্ল্যানে আপনাকে অসীম কলিং এর সাথে ১০০০টি SMS সুবিধা ও প্রদান করা হয়েছে, সাথে সাথে জিওর OTT  অ্যাপসের সাবস্ক্রিপশনও পাচ্ছেন।

জিও রিচার্জ প্ল্যান – লাভ হবে

Jio ৩৯৫ টাকা recharge প্ল্যানটি আপনি অনলাইনেও করতে পারেন, এটির জন্য আপনাকে My Jio অ্যাপে যেতে হবে। সেখানে আপনি এইrecharge plan সম্পর্কে জানতে পারবেন, এই ক্যাটেগরিতে জিওর সবচেয়ে মোস্ট অফোর্ডেবল recharge plan গুলি উপস্থিত আছে। আপনি চাইলে সেগুলির মধ্যে কোনটির মাধ্যমেও recharge করতে পারবেন। এই প্রকারে, এয়ারটেলের ৩৯৯ recharge প্ল্যানও সুবিধা করা হয়, যা ২৮ দিনের বৈধতা প্রদান করে, এটিতে জিওর তুলনায় কম দিনের validity থাকে।

Leave a comment