মহিলা সুপারভাইজার নিয়োগ 2024: আংগনবাড়িতে 25,000 টি পদে মহিলা সুপারভাইজার পদের জন্য মোটামুটি নিয়োগ চলছে। এখন থেকে আবেদন করুন।

মহিলা এবং উন্নতি মন্ত্রণালয় থেকে সুপারভাইজারের পদে এক বৃহত্তর নিয়োগ ঘোষণা হয়েছে, যা ২৪৫০০ টিরও বেশি পদে অবসর্প্রাপ্ত। এটি একটি সর্বভারতীয় নিয়োগ, যেটি পরীক্ষা ছাড়াই হয়ে থাকবে এবং নথি যাচাইকরণের মাধ্যমে আপনাদের নির্বাচন হবে। বিস্তারিত তথ্যের জন্য নীচের লেখাটি মন্যবর পড়ুন।

Mahila Supervisor Bharti 2024:(মহিলা সুপারভাইজার নিয়োগ 2024)

বন্ধুরা, মহিলা এবং উন্নতি মন্ত্রালয় দ্বারা প্রায় ২৫,০০০ টি পদে নিয়োগ ঘোষণা হয়েছে। এই নিয়োগে ১০ম শ্রেণি, ১২ম শ্রেণি, এবং স্নাতক ডিগ্রী প্রাপ্ত মহিলা আবেদন জমা দিতে পারে। এই নিয়োগে ১৮ থেকে ৪৫ বছর বয়সী মহিলা আবেদন জমা দিতে পারে। মাসিক বেতন ৪৫,০০০ টাকা। এই নিয়োগের নির্বাচন প্রক্রিয়া, বয়স সীমা, এবং আবেদন দাখিলা করতে কীভাবে জানতে চান? নীচে বিস্তারিত তথ্য পড়ুন।

Mahila Supervisor Bharti Education Qualification 2024:(মহিলা সুপারভাইজার ভর্তি শিক্ষাগত অর্হতা 2024 শিক্ষার যোগ্যতা)

শিক্ষাগত যোগ্যতা নিয়ে কথা বলতে গিয়ে, এই নিয়োগে আবেগী মহিলাদেরকে আমি বলতে চাই যে, ১০ম শ্রেণি পাশ, ১২ম শ্রেণি পাশ এবং স্নাতক ডিগ্রী আবেদন জমা দিতে হবে। আপনাদের কাছে এই ডিগ্রিগুলি আছে তাহলে তোমাদের চলো এখনই আবেদন জমা দাও।

 

Mahila Supervisor Selection Process:(মহিলা সুপারভাইজার নির্বাচন প্রক্রিয়া সিলেকশন প্রসেস)

এই নিয়োগে, সকল মহিলাদের জন্য একটি পরীক্ষা হবে না। এটি সরাসরি নিয়োগ প্রক্রিয়া হবে। ডকুমেন্ট যাচাইকরণের মাধ্যমে আপনাদের নির্বাচন হবে

Mahila Supervisor Bharti 2024

এখন আমরা আপনাদেরকে জানাবো মহিলা এবং উন্নতি মন্ত্রালয় দ্বারা ঘোষিত এই খালি পদে আবেদন জমা দিতে কি এজ হতে হবে। এই নিয়োগে আবেদন জমা দিতে হলে, মহিলাদের বয়স ১৮ থেকে বেশি হতে হবে না এবং ৪৫ বছর থেকে কম হতে হবে। তোমাদের বয়স যদি এই সীমার মধ্যে না পড়ে তাহলে তোমরা আবেদন জমা দিতে পারবেন না।

মহিলা সুপারভাইজারদের বেতন কত?

মহিলা এবং উন্নতি মন্ত্রালয় দ্বারা ঘোষিত মহিলা সুপারভাইজার পদে নির্বাচন হলে, তোমাদের মাসিক বেতন হবে ₹45000।

মহিলা সুপারভাইজার নিয়োগের আবেদন দাখিলা করার তারিখ (আবেদন তারিখ)

মহিলা সুপারভাইজার ভর্তি 2024 তে কিভাবে আবেদন দেওয়া হবে: (আবেদন কীভাবে করতে হবে?)

আবেদন দাখিলা করতে আপনাদের প্রথমত wcd.nic.in ওয়েবসাইটে যেতে হবে।

এখান থেকে তোমরা আবেদন জমা দিতে পারবে। আপনাদের যদি আবেদন জমা দেওয়ার সময়ে কোন সমস্যা হয় তাহলে তোমরা নিকটস্থ সহায় কেন্দ্রে যেতে পারবে।”

Leave a comment