মার্কেটে তোলপাড় করতে আসছে মোটোরোলা এর এই শক্তিশালী 5G ফোন, ক্যামেরা এবং ডিজাইন উভয়ই অসাধারণ

মার্কেটে তোলপাড় করতে আসছে মোটোরোলা এর এই শক্তিশালী 5G ফোন, ক্যামেরা এবং ডিজাইন উভয়ই অসাধারণ

motorola g 5g

Motorola G 5G:– প্রতি বছর ফোন নির্মাতা কোম্পানি Motorola তার J-সিরিজ স্মার্টফোন প্রস্তুত করে। ২০২৩ সালেও, কোম্পানি মোটরোলা G 5G ২০২৩ সংস্করণ বাজারে নিয়েছে। এবং এখন, এর সাক্সেসর হিসেবে Moto G 5G (2024) আনার প্রস্তুতি চলছে। আশা করা হচ্ছে যে, নতুন বছরের শুরুতে ব্যবহারকারীদের জন্য একটি বড় উপহার হতে পারে। তবে মডেল ঘোষণা হয়ে থাকার আগেই ফোনের রেন্ডার এবং ৩৬০ ডিগ্রি ভিডিও লীক হয়ে গিয়েছে।

1.  শীঘ্রই মোটোরোলা একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে যাচ্ছে।

লিক হয়ে ভিডিও থেকে এসেছে যে, এই ডিভাইসটি একটি ফ্ল্যাট ডিসপ্লে প্যানেল এবং কম বেজেলের সাথে একটি বড় চিনে প্রদর্শিত হচ্ছে। ডিসপ্লেতে একটি পাঞ্চ হোল কাট-আউট ডিজাইনও আছে। ভাইরাল খবরের অনুযায়ী, ফোনে 6.5 ইঞ্চ ডিসপ্লে থাকতে পারে। এটি 120 হার্টজ রিফ্রেশ রেট, 20:9 আসপেক্ট রেশিও এবং 1600 x 720 পিক্সেল রেজোলিউশন অফার করতে পারে। ডিভাইসের পিছনের প্যানেলে দুটি রিয়ার ক্যামেরা সেটআপ, LED ফ্ল্যাশ সহ প্রদান করা হতে পারে এবং মধ্যে-মধ্যে মোটরোলা ব্র্যান্ডিং দেখা যেতে পারে।

2. Motorola G 5G তে পাওয়া যাবে 5000 এমএএচ শক্তিশালী ব্যাটারি।

মোবাইলের ডান দিকে ভলিউম এবং পাওয়ার বাটন দেওয়া হয়েছে এবং বাম পাশে সিম ট্রে আসছে। ফোনের নিচে 3.5 মিমি হেডফোন জ্যাক, USB Type-C পোর্ট, এবং স্পিকার গ্রিল রয়েছে। এছাড়াও, Moto G 5G (2024) ডিভাইসটির মাত্রা হতে পারে 164.4 x 74.9 x 8.2 মিমি। ফোনে প্রসেসর সম্পর্কে যদি কথা হোক, তার মধ্যে আপনাকে কোয়ালকম স্ন্যাপড্র্যাগন 480+ অক্টা-কোর প্রসেসর পাওয়া যায়। এই ফোনে আপনার জন্য 5,000 মিলিয়াম্পার ক্ষমতার পাওয়ারফুল ব্যাটারি এবং 15 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট অফার করা হয়।

3.একটি 48 মেগাপিক্সেল প্রধান ক্যামেরা পাওয়া যাবে।

এতে আপনাকে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ প্রদান করা হয়। এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর রয়েছে। এছাড়াও, সেলফি এবং ভিডিওর জন্য ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনের জন্য ডেটা স্টোরেজের জন্য ৪জিবি র‌্যাম এবং ১২৮জিবি স্টোরেজ প্রদান করা হয়, যা এক টি মাইক্রো এসডি কার্ড স্লট ব্যবহার করে ১  টিবি পর্যন্ত বাড়ানো যায়।

 

Leave a comment