মোটোরোলা এই স্মার্টফোনে চমক এবং ক্যামেরা উভয়ই অসাধারণ

মোটোরোলা এই স্মার্টফোনে চমক এবং ক্যামেরা উভয়ই অসাধারণ

motorola edge 40 5g

 

Motorola Edge 40 5g:আপনি যদি এখন নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন, তবে এই খবরটি আপনার জন্য। আজ আমরা আপনাকে বিশ্বের সবচেয়ে স্লিম ওয়াটারপ্রুফ স্মার্টফোন সম্পর্কে তথ্য দিতে চলেছি। বিশেষ কিছু হচ্ছে যে, এখন স্মার্টফোনে বাড়তি ছাড়ও অফার দেওয়া হচ্ছে। আমরা Motorola Edge 40 স্মার্টফোনের কথা বলছি। ফ্লিপকার্টের শীতকালীন বিক্রয়ের সময়, এই স্মার্টফোনে আপনার জন্য একটি আকর্ষণীয় ডিল পাচ্ছেন। এটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে, আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে হবে।

1. একটি ধামাকাদার ডিসকাউন্ট পাচ্ছে।

8GB RAM এবং 256GB ইনটারনাল স্টোরেজ সহ স্মার্টফোনের মূল্য আসলে 34,999 টাকা, কিন্তু ফ্লিপকার্ট সেলের সময় আপনি একটি ভাল ডিসকাউন্ট পাচ্ছেন। এর পরে আপনি এটি 26,499 টাকায় কিনতে পারবেন। এছাড়াও, আপনি যদি স্মার্টফোনটি কিনতে চান তবে আপনাকে আইডিএফসি ব্যাঙ্কের কার্ডে 10% অতিরিক্ত ডিসকাউন্ট প্রদান করা হচ্ছে।

2. 50 মেগাপিক্সেল প্রধান ক্যামেরা পাওয়া যায়।

একই Flipkart Axis ব্যাঙ্ক কার্ডে পেমেন্ট করতে হলে আপনি প্রাপ্ত করতে পারেন 5% পর্যন্ত ক্যাশব্যাক। Exchange অফারে, আপনি Motorola এই ফোনটির মূল্যটি 18,400 টাকা পর্যন্ত কমিয়ে নিতে পারেন। কিছু নির্বাচিত মডেলে আপনাকে ১,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট অফার করা হচ্ছে। ফিচারের দিকে, এই স্মার্টফোনটি অন্যান্য কোম্পানির স্মার্টফোনের চেয়ে খুব ভাল এবং এটে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ আরও অনেক উন্নত ফিচার পাবেন।

3. Motorola Edge 40 5G পাচ্ছে এই শ্রেষ্ঠতম ফিচারগুলি।

Motorola এই স্মার্টফোনে আপনাকে 6.5 ইঞ্চের ফুল এইচডি+ প্লাস ওলেড ডিসপ্লে প্রদান করা হচ্ছে, এবং এটি 144 HZ রিফ্রেশ রেট প্রযোজ্য থাকবে। এই ডিসপ্লের ব্রাইটনেস লেভেল বলা হচ্ছে 1200 নিটস। স্টোরেজের দিকে, এই স্মার্টফোনটি পুরোপুরি শক্তিশালী এবং এটি মিডিয়াটেক ডাইমেনসিটি 8020 চিপসেটে কাজ করতে পারে। 50 মেগাপিক্সেল মেইন ক্যামেরা এবং সেলফির জন্য 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা প্রদান করা হচ্ছে। আপনি আপনার পরিবার এবং বন্ধুদের সাথে সময় কাটানোর মৌল্যবান মুহূর্তগুলি ক্যামেরায় রেকর্ড করতে পারবেন। ব্যাটারির দিকে, এই স্মার্টফোনটি একটি দারুণ ব্যাটারি, 4400 মিলিয়াম্পিয়ার সাথে, যা 68 ভোট টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং দিয়ে আসবে।

 

Leave a comment