OnePlus এর এই অসাধারণ 5G স্মার্টফোনটি খুব অল্প মূল্যে পাওয়া যায়। এর ক্যামেরা DSLR এর মতো , এটি মেয়েদের মধ্যে খুব পছন্দ ।

OnePlus এর এই অসাধারণ 5G স্মার্টফোনটি খুব অল্প মূল্যে পাওয়া যায়। এর ক্যামেরা DSLR এর মতো যেন, এটি মেয়েদের মধ্যে খুব পছন্দ প্রাপ্ত।

oneplus-5g-smart-phone-alpa-dame-powa-jachhe,dslr cemera

 

OnePlus 11 5G: – যদি আপনি এখনই স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন, তবে আজকের এই খবরটি আপনার জন্য। জানানো হচ্ছে যে, ই-কমার্স ওয়েবসাইট amazon থেকে OnePlus এর স্মার্টফোনে বড় discount ডিল অফার চলছে। আজকের এই খবরে আমরা আপনাকে এই অফারের সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি, এর জন্য আপনাকে আমাদের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে হবে।

1. OnePlus 11 5G-এ এখন বড় discount পাওয়া যাচ্ছে।

OnePlus Nord C3 5G স্মার্টফোন, OnePlus 11 5G এবং OnePlus 11r 5G স্মার্টফোনে বড় discount অফার চলছে, অর্থাৎ আপনি এই স্মার্টফোনগুলি খুব মিষ্টি মূল্যে কিনতে পারেন। এর সাথে, এই স্মার্টফোনগুলির উপর 32,000 টাকার চেয়ার বোনাস ওফার ও রয়েছে। OnePlus Nord CE 3 5G স্মার্টফোন এর কথা বললে, 8GB র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ সহ এই স্মার্টফোনটি 26,999 টাকায় লঞ্চ করা হয়েছিল। এখন আপনি এই স্মার্টফোনটি 24,999 টাকায় কিনতে পারেন।

2. এই ভাবে আপনি উপভোগ করতে পারেন।

ব্যাংক অফারের অধীনে, আপনি স্মার্টফোনে ২০০০ টাকা পর্যন্ত discount পেতে পারেন। আপনারা কোম্পানির দিকে এই স্মার্টফোনে এক্সচেঞ্জ বোনাস হিসেবে ২৩,০০০ টাকা পর্যন্তও অফার পাচ্ছেন। এই ফোনের ফিচারগুলির মধ্যে রয়েছে ৬.৭ ইঞ্চ ফুল এইচডি সুপার এমোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ক্যামেরা কোয়ালিটির দিকেও এই ওয়ানপ্লাস স্মার্টফোনটি একটি অত্যন্ত ভাল অভিজ্ঞান দেয়। এতে আপনাকে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যায়, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে আসে।

3. ৩২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে।

OnePlus 11 5G স্মার্টফোনের কথা বললে, কোম্পানি এই স্মার্টফোনটি ৮জি‌বি র‌্যাম এবং ১২৮জি‌বি ইন্টারনাল স্টোরেজ প্রদান করবে, এই স্মার্টফোনের মূল্য ৫৬,৯৯৯ টাকা। ব্যাংক অফারের মাধ্যমে আপনি এই স্মার্টফোনে ৩,০০০ টাকা পর্যন্ত discount পেতে পারেন, এছাড়াও কোম্পানির দিকে এই স্মার্টফোনে ৩২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। বলা হয়েছে যে, এক্সচেঞ্জ অফারটি আপনার পুরাতন ফোনের শর্ত অনুযায়ী । এই স্মার্টফোনে ৬.৭ ইঞ্চ সুপার এমোলেড ডিসপ্লে পাওয়া যাবে। চার্জিং দিকে এই স্মার্টফোনটি একদম ভাল, এটি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাথে আসছে।

 

Leave a comment