মাত্র ১১ হাজার টাকায় jio ল্যাপটপ, ৮ ঘণ্টা চলতে থাকবে ব্যাটারি

Jio Book: আপনিও চাচ্ছেন online পড়াশোনা করতে বা ছোট-মোট কাজের জন্য একটি ল্যাপটপ কিনতে? তাদের জন্য একটি খবর আছে। এখন হয়তো আপনি জানেন, এই নতুন বছর হয়তো শুরু হয়েছে। এই সময়ে পপুলার ই-কমার্স প্ল্যাটফর্ম Jio-তে আপনি একটি নতুন ল্যাপটপ মাত্র ₹11000-এ পেতে পাচ্ছেন। আপনি যদি আপনার ছেলেমেয়ের জন্য একটি ভাল ল্যাপটপ কিনতে চান, তবে এটি একটি ভালো বিকল্প হতে পারে। আজ আমরা আপনাকে এটি সম্পর্কে বিস্তারিত তথ্য দিচ্ছি।

১১ হাজার টাকায় একটি ল্যাপটপ পাচ্ছেন।

Jio এর দিক থেকে আগস্ট মাসে Jio Book 11 ল্যাপটপ লঞ্চ করা হয়েছিল। কোম্পানি দাবি করেছে যে, এটি Basic কাজের জন্য এবং ছাত্রদের জন্য অত্যন্ত সুবিধাজনক। যখন এই ল্যাপটপটি লঞ্চ করা হয়েছিল, তখন এর মূল্য হয়তো ১৬,৪৯৯ টাকা, তবে এখন এটি কেবল ১১,০০০ টাকায় পাচ্ছেন। এখন আপনার জন্য এটি কী ভালো অফার, সেটা আপনাদের কাছে জানাতে এবং খুলে আনতে আসছি।

Jio ka laptop only 11000

৫ হাজার টাকা বা তার বেশির ডিসকাউন্ট পাচ্ছে।

Jio Book 11 টি ১৬,৪৯৯ টাকা এর ইন্ডাস্ট্রি প্রাইসে লঞ্চ হয়েছিল, তবে এর MRP ২৫,০০০ টাকা। তবে, এখন Amazon এ Jio Book 11 এই মুহূর্তে মাত্র ১১,০৪৮ টাকায় পাওয়া যাচ্ছে, অর্থাৎ লঞ্চ প্রাইস থেকে আপনি প্রায় ₹৫,০০০ পর্যন্ত ডিসকাউন্ট পাচ্ছেন। ₹১১,০০০ খরচ করে আপনি নিজের বাড়িতে একটি ল্যাপটপ নিতে পারেন। এটি একটি খারাপ অফার নয়। নতুন Jio Book ল্যাপটপে আপনার পাশে ১১.৬ ইঞ্চির ডিসপ্লে থাকবে।

Jio Book-এ পাবেন এই ফিচারগুলি:

কোম্পানি দাবি করছে যে, এটি একটি এন্টি-গ্লেয়ার HD display সহ, এই ল্যাপটপে 4GB Ram এবং 64GB storage রয়েছে। এটি যে SD CARD দিয়ে 256 GB পর্যন্ত বাড়ানো যায়। কোম্পানির কাছে এটি Jio OS এর উপর কাজ করে, এটি একটি 4G ল্যাপটপ এবং এতে ডুয়াল ব্র্যান্ড Wi-Fi কানেক্টিভিটির সাথে সাথে আসছে। এটির ম্যাট ফিনিশ ডিজাইন করা হয়েছে, এর ওজন 990g যা খুব হালকা হওয়াই খুব সুবিধাজনক হয়েছে।

Leave a comment